হরিয়ানা কর্মস্থান প্রকল্প Online আবেদন ?

বন্ধুরা আজকে আমরা কথা বলবো হরিয়ানা কর্মস্থান প্রকল্প – Registration/Online Apply 2021 ? এই বিষয়ে। আপনারা যদি এই বিষয় বিস্তারিত জানতে চান তবে আজকের পোস্ট টি পড়ুন।

হ্যালো বন্ধুরা, আমরা জানি, হরিয়ানা সরকার তার রাজ্যের জন্য দিনে দিনে নতুন নতুন পরিকল্পনা নিয়ে আসছে। আজ আমরা এমন একটি প্রকল্পের কথা বলব, এই স্কিমের নাম হরিয়ানা হরিয়ানা কর্মস্থান প্রকল্প মেলা। হরিয়ানা কর্মসংস্থান বিভাগ আসন্ন মেলা 2021-এর জন্য অনলাইন Registration ফর্ম আমন্ত্রণ জানাচ্ছে। এখন হরিয়ানার সকল আগ্রহী চাকরিপ্রার্থীরা হরিয়ানা রোজগার মেলা পোর্টালে অনলাইন ফর্ম পূরণ করে আবেদন করতে পারেন। সমস্ত যোগ্য প্রার্থী (চাকরীর প্রয়োজনীয়তা অনুযায়ী) শূন্যপদগুলির জন্য অনলাইনে আবেদন করতে পারে। পোর্টালে আপনাকে দেখানো হয়েছে। হরিয়ানার বিভিন্ন চাকরি মেলার সম্পূর্ণ তালিকা হরিয়ানার অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে। এর পরে হরিয়ানা রাজ্যে কর্মসংস্থান মেলার সম্পূর্ণ তালিকা দেখুন।

হরিয়ানা জব ফেয়ারে অনলাইন রেজিস্ট্রেশনের মূল উদ্দেশ্য হরিয়ানা রাজ্যের সমস্ত বেকার শিক্ষিত যুবকদের কর্মসংস্থান প্রদান করা। আবেদনকারীরা অফিসিয়াল পোর্টালে আওয়ামী রোজগার মেলা বা মেগা ফেয়ার কাজের সম্পূর্ণ তথ্য দেখতে পারেন। এই  স্কিম এবং পোর্টাল চাকরিপ্রার্থীদের তাদের যোগ্যতা অনুযায়ী আরও ভাল এবং উপযুক্ত চাকরি পেতে সহায়তা করবে। চাকরি-মেলা চাকরিপ্রার্থীদের তালিকা | হরিয়ানা চাকরির সন্ধানকারীদের সম্পর্কে আরও তথ্য নীচে রয়েছে, দয়া করে শেষ পর্যন্ত আমাদের পোষ্ট টি মনোযোগ সহকারে পড়ুন। (মানব সম্পদ পোর্টাল ehrms Online আবেদন 2021 ?)

হরিয়ানা হরিয়ানা কর্মস্থান প্রকল্প এর বিষয়বস্তু ?

Hariyana কর্মস্থান প্রকল্প বিশদ বিবরণ – বন্ধুরা, আমরা এই হরিয়ানা কর্মস্থান প্রকল্প – Registration/Online Apply 2021 ?  পোস্টের মাধ্যমে আপনাকে উপরে বলেছি যে হরিয়ানা সরকার বেকার যুবকদের জন্য জব ফেয়ার মেলা পোর্টাল শুরু করেছে। হরিয়ানা রোজগার জব ফেয়ার মেলায়, রাজ্যের যুবকরা অনলাইনে Registration করে আসন্ন চাকরি মেলায় অংশগ্রহণ করতে পারে। বিভিন্ন জাতীয় এবং বহু-জাতিক কোম্পানি (MNCs) প্রতি বছর চাকরি মেলার আয়োজন করে, যেখানে রাজ্যের লক্ষ লক্ষ যুবক নিয়োগ পায়। রাজ্যের সমস্ত বেকার যুবকরা অনলাইনে নিবন্ধন করে হরিয়ানা চাকরি মেলায় অংশগ্রহণ করতে পারে। প্রতি বছর অনেক কর্মরত যুবক এই হরিয়ানা কর্মসংস্থান মেলায় অংশগ্রহণ করে এবং তাদের যোগ্যতার ভিত্তিতে একটি ভাল চাকরি পায়। আপনিও যদি এই স্কিমের সুবিধা পেতে চান, তাহলে আপনাকে প্রথমে জব ফেয়ার মেলার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে Registration করতে হবে।

রোজগার মেলা পোর্টালের মূল বিষয়বস্তু ?

প্রকল্পের নাম হরিয়ানা হরিয়ানা কর্মস্থান প্রকল্প
চালু করেছে হরিয়ানা সরকার
বছর 2021
উদ্দেশ্য বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ প্রদান
সুবিধাভোগী রাষ্ট্রের সকল বেকার যুবক
অফিসিয়াল ওয়েবসাইট https://hrex.gov.in
রেজিস্ট্রেশন অনলাইন

হরিয়ানা কর্মস্থান প্রকল্প – অনলাইন রেজিস্ট্রেশন ফর্ম – হরিয়ানা জব ফেয়ার পোর্টাল ?

এটি হরিয়ানা সরকারের কর্মসংস্থান বিভাগের একটি উদ্যোগ, যা বেসরকারী খাতে কর্মসংস্থানের সুযোগ প্রদান করে। হরিয়ানা জব ফেয়ার পোর্টালে অনলাইনে রেজিস্ট্রেশন করার সম্পূর্ণ প্রক্রিয়াটি নিম্নরূপ। Get Study

  • প্রথমে রাজ্যের আগ্রহী প্রার্থীদের হরিয়ানা জব ফেয়ার মেলার সাইটে যেতে হবে।
  • মেন পেজে অ্যাকাউন্ট এ স্ক্রোল করুন এবং রেজিস্ট্রেশন করতে Registration করুন লিঙ্কে ক্লিক করুন।
  • এখানে আপনাকে আপনার মোবাইল নম্বর লিখতে হবে এবং নিচের মত “Send OTP” এ ক্লিক করতে হবে।
  • রেজিস্ট্রেশন মোবাইল নম্বরে OTP পাবেন এবং OTP যাচাই করতে যাচাই করুন এ ক্লিক করুন৷
  • সফল হওয়ার পরে, হরিয়ানা জব ফেয়ার পোর্টাল জব সিকারস রেজিস্ট্রেশন হয়ে যাবে।

এই ব্যক্তিকে তার প্রাথমিক বিবরণ, মোবাইল নম্বর, ই-মেইল আইডি লিখতে হবে এবং রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে সাইন-আপ বিকল্পে ক্লিক করতে হবে। আপনার ইমেল আইডিইতে পাঠানো Registration লিঙ্কটি দেখতে হবে।

এত কিছুর পরে, হরিয়ানা জব ফেয়ার পোর্টালে অনলাইনে আবেদন করুন যা নীচে প্রদর্শিত হবে।

  • এখানে প্রার্থীকে হরিয়ানা রোজগার মেলা অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে ব্যক্তিগত বিবরণ, যোগাযোগ, যোগ্যতা, অভিজ্ঞতা, শারীরিক বৈশিষ্ট্য, পছন্দ ইত্যাদি প্রবেশ করতে হবে।
  • সমস্ত Registration প্রার্থী দিল্লির চাকরি মেলায় নির্বাচন প্রক্রিয়ার জন্য উপস্থিত হতে পারেন।

Leave a Comment